Viral Video: ঝড়ের দিনে মামার দেশে আম কুড়িয়ে নেট দুনিয়ায় ঝড় তুললো গ্রামের সুন্দরী মেয়ে, রইল ভিডিও

ভাইরাল ভিডিওঃ সোস্যাল মিডিয়ার বদলৌতে আমরা অনেক ভালো এবং আশ্চর্যজনক ভিডিও দেখতে পাই। যেগু’লো মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। সেটা নাচ, গান, মাছ ধ’রা, রান্না-বান্না, গ্রামের ভ্লগ ভিডিও মুহুর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। এমন ভিডিও বানিয়ে ভাইরাল হতে দেখা যাচ্ছে অনেকেই। মূলত যুব সম্প্রদায় এই কাজে এগিয়ে রয়েছেন। আর এই যুব সম্প্রদায় নেটদুনিয়ায় হয়ে উঠেছেন অতি পরিচিত মুখ। তারা এই ভিডিও তৈরি করে টাকা আয় করে স্বাবলম্বীও হচ্ছে। তাদের হরেক রকমের ভিডিও সোশ্যাল মিডিয়ায়-ভাইরাল হয়। আর জনসাধারণ এ সমস্ত ভিডিওগুলি দেখে অত্যন্ত আনন্দ উপভোগ করেন।

Viral Video: ঝড়ের দিনে মামার দেশে আম কুড়িয়ে নেট দুনিয়ায় ঝড় তুললো গ্রামের সুন্দরী মেয়ে, রইল ভিডিও


review oyafi vlog video


সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হতে দেখা গেল গ্রামের এক সুন্দরী মেয়েকে। তার ভিডিও সারা সোশ্যাল মিডিয়া জুড়ে উষ্ণতা ছড়িয়েছে। এর আগেও তার বহু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা গেছে। যুবতীর নাম ঔশী, সে বাংলাদেশের বাসিন্দা। তার বয়স খুবই কম এবং ঔফী দেখতে খুবই মিষ্টি। তার ফ্যান ফলোইং সংখ্যা নেহাত কম নয়, অনেকেই তার ভিডিও পছন্দ করেন। যার ফলে এই ভিডিওটি ও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। তেমনি জনসাধারণ তার কমেন্ট বক্সে তার ভিডিওর প্রশংসা করে ঝড় তুলেছে।


review oyafi vlog video

এই ভিডিওটিতে তাকে দেখা যাচ্ছে তার নিজের বাড়িতে ঝুম বৃষ্টিতে ভিজে আম কুড়াতে। তার এই আম কুড়ানোর দৃশ্য এতোই মনোমুগ্ধকর যে চোঁখ ফেরানো দায়। ঔফীকে দেখা যায় ঘন বৃষ্টির মধ্যে তার বাড়ির বাগানের আম গাছ তলা থেকে দৌড়ে দৌড়ে আম কুড়াতে। তার সঙ্গে আরো একটি মেয়েকে দেখা যায় সেও ঔফীর সাথে আম কুড়াতে সাহায্য করে। এভাবে ঔফী সুন্দর পায়ে সারা বৃষ্টিতে ভিজে ভিজে রাঙা পায়ে দৌড়ে দৌড়ে আম কুড়ানো শেষ করে।


আম কুড়ানো শেষে ঔফীরা সেই আম পরিষ্কার করে পাকা খাচা আম ভেছে নেয়। তারপর পাকা আম গুলো তাদের খেতে দেখা যায়। আর কাঁচা আম দিয়ে ঔফী আমের আচাঁর তৈরি করে। সেগুলো ঔফীর ভিডিওতে ধারুনভাবে ফুঠে উঠেছে। এখানেই শেষ নয় ঔফী সমস্ত বৃষ্টিতে ভিজে আম কুড়িয়ে সেই আম খেয়ে দেয়ে এবং কাঁচা আমের আচার তৈরি শেষে তাকে আবার নতুন রূপে দেখা যায়।


review oyafi vlog video

তাহলো একগাদা গ্রামের ছোট সুস্বাদু মা'ছ কা'টা শুরু করে। তাকে এই মা'ছ কা'টা'র সময় অসাধারন সুন্দর লাগছে। মা'ছ কা'টা শেষে ঔফী সবজী ভাছা শুরু করে, কারন এবার ঔফী ওই শাক আর মাছ নিজের হাতে রান্না করবে। এভাবে ঔফী রান্নার সকল সামগ্রী তৈরি করে রান্না শুরু করে। রান্না শেষ করে ভিডিওতে ঔফীকে তার এই ছোট মাছ দিয়ে ভাত খেতেও দেখা যায়। আর ঔফীর এই ভিডিটার এটাই ছিল শেষ দৃশ্য যা লক্ষ লক্ষ দর্শক প্রশংসা করেছে।


ভিডিঃ


ভিডিওটি সে তার ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করেছে। তার চ্যানেলের নাম "Green Vlog Oyafi" তার ভিডিওটি অজস্র লাইক, কমেন্টে ভরে গেছে। প্রচুর মানুষ তার ভিডিওটিকে পছন্দ করেছেন। তার ফলোয়ার্স সংখ্যাও নেহাত কম নয়।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url