রেডমি নোট ১১ দাম বাংলাদেশ

 হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আর্টিকেলে রেডমি নোট ১১ মোবাইল ফোনটির দাম ও অন্যন্য ফিচার সমূহ তুলে ধরছি। আপনান যদি একটু ভালো মানের স্মার্ট ফোন কিনতে চান, তাহলে এই রেডমি নোট ১১ ফোনটি দেখতে পারেন। মোবাইলটি বাজেটের মধ্যে গ্রাহকদের ভাল কিছু অফার করছে। তাহলে চলুন রেডমি নোট ১১ মোবাইলটির বিস্তারিত ফিচার সমূহ দেখে নেওয়া যাক।




রেডমি নোট ১১ বাংলাদেশ প্রাইস

রেডমি নোট ১১ দাম বাংলাদেশ

রেডমি নোট ১১ এই স্মার্ট ফোনটি ফেব্রুয়ারি ৯, ২০২২ তারিখে লঞ্চ হয়। মোবাইল ফোনটি তিনটি ভ্যারিয়েন্টে বাংলাদেশ মার্কেটে আসে। ৪/৬৪ জিবি, ৪/১২৮ জিবি এবং ৬/১২৮ জিবি।

৪/৬৪ জিবি দামঃ ১৬,৪৯৯ টাকা।

৪/১২৮ জিবি দামঃ ১৭,৪৯৯ টাকা।

৬/১২৮ জিবি দামঃ ১৮,৯৯৯ টাকা।

এর মধ্যে আপনার বাজেট অনুযায়ী যেকোন একটি নিতে পারেন।


রেডমি নোট ১১ রিভিউ

রেডমি নোট ১১ মোবাইলের অন্যন্য ফিচার সমূহ

স্মার্ট ফোনটির গুরুত্বপূর্ণ ফিচার সমূহ তুলে ধরা হচ্ছে,

ফোনটির সামনে রয়েছে গরিলা গ্লাস, পিছনে প্লাস্টিক। স্মার্টফোন টির ওজন ১৭৯ গ্রাম, ডিসপ্লে সাইজ ৬.৪৩ ইঞ্চি, সাথে ফুল এইচডি অ্যামোলেড টার্চস্কীন।


ক্যামেরাঃ স্মার্টফোন টির পিছনে ৪টি ক্যামেরা রয়েছে যার মেইন সুটার ৫০ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড, ২ মেগাপিক্সেল মাক্রো এবং ২ মেগাপিক্সেল ডিপ্তথ। আর সামনের সেলপি ক্যামেরায় রয়েছে ১৩ মেগাপিক্সেল।


ব্যাটারিঃ ৫০০০ এমএএইচ সাথে ৩৩ ওয়াটের বড়সড় চার্জার রয়েছে যা ৬০ মিনিটে ফোনটিতে ফুল চার্জ দিতে সক্ষম।

অপারেটর সিস্টেমঃ Android 11 (MIUI 13)

প্রসেসরঃ কোয়ালকম স্নাপড্রাগন ৬৮০ ২.৪ জিএইচজে।

আরো দেখুনঃ রিয়েলমি নারজো ৫০ বাংলা রিভিউ


উপরের রেডমি নোট ১১ স্মার্টফোন টির দামও অন্যন্য ফিচার নিয়ে আলোচনা করা হয়েছে। আশা রাখছি এই পোস্টের মাধ্যমে আপনার রেডমি নোট ফোনটির দাম জানতে পেরেছেন। এবং পোস্টে ফোনটির অন্যন্য ফিচার সমূহ তুলে ধরাতে সেগুলোও জানতে পেরেছেন।


রেডমি নোট ১১ ফোনটি দিন দিন বাংলাদেশে খুবই জনপ্রিয় হয়ে উঠছে। আপনি চাইলে ফোনটি নিতে পারেন। তবে প্রতিনিয়ত বাজারে মোবাইল ফোনের দাম কমে বাড়ে তাই যেকোন স্মার্টফোন কিনার আগে সেই ফোনের দাম যাচাই বাচাই করে ও রিভিউ দেখে কিনবেন। ধন্যবাদ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url