রিয়েলমি নারজো ৫০ বাংলা রিভিউ

 রিয়েলমি নারজো ৫০ রিভিউ- এই আর্টিকেলে আমি Realme Narzo 50 স্মার্ট ফোনটি নিয়ে আলোচনা করছি। এই মোবাইলটি বাংলাদেশ ২০২২ সালের অফিসিয়াল ফোনের মধ্যে একটি সেরা স্মার্ট ফোন।



Realme Narzo 50 Bangla Review

Realme Narzo 50 Price In Bangladesh

রিয়েলমি নারজো ৫০ দাম

বর্তমানে বাংলাদেশে রিয়েলমি নারজো ৫০ ফোনটির (৪/৬৪ জিবি) ভ্যারিয়েন্ট টি পাওয়া যাচ্ছে যার দাম এই মুহূর্তে ১৬,৪৯৯ টাকা। দাম অনুযায়ী অন্যন্য ফোনের তুলনায় এটি দামের দিক থেকে সেরা।


ডিজাইন

রিয়েলমি নারজো ৫০ ফোনটি ডিজাইনের দিক থেকেও চমৎকার। ফোনটির স্ক্রীন সাইজ ৬.৬ ইঞ্চি। সাইজ অনুযায়ী ফোনটি যতেষ্ট পাতলা ৮.৫ এমএম। ফোনটির ওজন ১৯৪ গ্রাম। গেমিং করার জন্য এই ডিজাইনের থেকে বেশী কিছু না হলেও চলবে। যারা গেমিং ফ্যান আছেন তারা চাইলে এই স্মার্ট ফোনটি নিতে পারেন।


ডিসপ্লে

স্মার্টফোন টিতে ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। কিন্তু এখানে AMOLED নেই। তবে এর রিফ্রেশ রেট ১২০ এইচজে রয়েছে যেটা খুবই কার্যকরী।


ক্যামেরা

স্মার্টফোন টির দাম অনুযায়ী সামনের এবং পিছনের ক্যামেরা বেশ ভালই। মেইন সুটার ৫০ মেগাপিক্সেল ও সেলপি সুটারে ১৬ মেগাপিক্সেল। যা আপনাকে প্রকৃত ফটো ও ভিডিও পেতে সাহায্য করবে।


অপারেটর সিস্টেম

রিয়েলমি নারজো ৫০ ফোনটিতে অ্যান্ড্রয়েড ১১ সহ রিয়েলমি UI 2.0 রয়েছে।


ব্যাটারি

এই স্মার্টফোন টিতে ৫০০০ এমএএইচ ব্যাটারির সাথে ৩৩ ওয়াটের একটি বড়সড় চার্জর রয়েছে। যা এই বাজেটের মধ্যে সেরা বলা চলে।


প্রসেসর

মিডিয়াটেক হেলিও জি৯৬ (১২এনএম)। প্রসেসর এর দিক থেকে মার্কেটে এই বাজেটের স্মার্ট ফোনের মধ্যে এটাই সেরা।


তো উপরে Realme Narzo 50 স্মার্টফোনটি নিয়ে আলোচনা করা হয়েছে। আশাকরি এই আর্টিকেলের মাধ্যমে আপনি এই ফোনটির দাম ও অন্যন্য বিষয় গুলো জানতে পেরেছেন।


যেকোন স্মার্টফোন কেনার আগে সেই ফোনটির দাম ও অন্যন্য বিষয় গুলো যাচাই বাচাই করে কেনা উচিৎ কেননা যেকোন স্মার্ট ফোনের দাম মার্কেটে ওঠা-নামা করে তাছাড়া ফোনের অন্যন্য ফিচার সমূহ ও জেনে স্মার্ট ফোন কিনতে হয়। ধন্যবাদ

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url