ফেইসবুকে ফলো অপশন চালু করার নিয়ম ২০২২ | How to Set Follow Button on Facebook Bangla Blog 2022

আপনারা হয়ত অনেকে আপনার ফেইসবুক প্রোফাইলে ফলোয়ার অপশন চালু করতে চান, বিশেষ করে যাদের ফেইসবুকে ৫ হাজার ফ্রেন্ডস সংখ্যা পূর্ণ হয়েগেছে। আমরা সকলেই জানি যে ফেইসবুকে ৫ হাজার ফ্রেন্ডস সংখ্যা পূর্ণ হয়েগেলে আর ফ্রেন্ডস করা যায় না। এক্ষেত্রে অনেকেই আপনার ফেইসবুকে ফলো অপশন চালু করতে চান। যাতে করে যে কেউ আপনাকে ফলো করতে পারে। আবার অনেকে মনে করেন ফেইসবুকে ফলো বাটন অন থাকলে নিজেকে ভিআইপি ভিআইপি লাগে।



কিভাবে ফেসবুকে ফলোয়ার অপশন চালু করে

ফেইসবুকে ফলোয়ার অপশন চালু করবো কিভাবে

ফেইসবুক প্রোফাইলে ফলো অপশন চালু করার নিয়ম ২০২২


তো এই আর্টিকেলে আমি দেখিয়েছি কিভাবে ফেইসবুকে ফলোয়ার অপশন চালু করতে হয়। 

প্রথমে আপনার ফেইসবুক অ্যাকাউন্টের সেটিং অপশনে ক্লিক করুন।


Settings এ ক্লিক করার পর একটু নিচের দিকে স্কল করুন তারপর এই How People Find and Contact You অপশনটিতে যাবেন এখানে যাওয়ার Who can send you friend request এটাতে ক্লিক করুন।



তারপর আপনি নিচের এই অপশনটি দেখতে পাবেন এখানে যদি আপনার Everyone সিলেক্ট করা থাকে তাহলে আপনি Friends of Friends সিলেক্ট করে নিবেন।



এবার আপনি এখান থেকে ব্যক করে চলে আসুন। তারপর আপনার সেটিং অপশন থেকে Who Can See Your Followers On Your Timeline এখানে ক্লিক করুন।


how to set follow button on facebook bangla


তারপর আপনি নিচের এই অপশনটি দেখতে পাবেন, এখানে প্রথমে আপনার Friends সিলেক্ট করা দেখাবে, এবার এখান থেকে আপনাকে Public সিলেক্ট করতে হবে।



এই অপশনটা Public করে দেওয়ার পর আপনার কাজ শেষ। এবার আপনার ফেইসবুক প্রোফাইলে পুরোপুরি ভাবে ফলোয়ার অপশন চালু হয়েগেছে।

এটা পুরোপুরি ভাবে চালু হয়েছে কিনা তা চেক করার জন্য প্রথমে আপনি আপনার ফেইসবুক প্রোফাইলে চলে যান, তারপর Edit Profile এর পাশে থ্রিডট এর উপর ক্লিক করুন।


followers button set on facebook 2022


এখানে ক্লিক করার পর View As নামে একটা অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করুন। এখানে ক্লিক করার পর আপনি দেখতে পাবেন অন্য একজন কিভাবে আপনার প্রোফাইল দেখতে পাবে।



আমি এতক্ষন যে ফেইসবুক প্রোফাইল টাতে ফলোয়ার অপশন চালু করলাম সেইটা দেখুন, পুরোপুরি ভাবে ফলো অপশন চালু হয়েগেছে।


ধন্যবাদ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url